ITEL IT2171 STOCK FIRMWARE ROM (FLASH FILE) WITHOUT PASSWORD

ITEL IT2171 STOCK FIRMWARE ROM (FLASH FILE) WITHOUT PASSWORD

On this page you will get itel it2171 flash file without password.We test flash file before upload.Our all firmware rom full tested.Use our flash file without any risk.


WHAT IS FIRMWARE FLASH FILE?
The firmware or flash file is an OS that runs your device. Yes, it’s like our PC’s Windows operating system. It’s a software and your device dead without it. Remember, your device is body but firmware life. Flashing new firmware helps your device in your potential way. It will be like the new bought phone of your device. So, if you have a problem with your phone then it’s a solution. Then Flash is a firmware that matches your device model

THE FOLLOWING ISSUES WILL BE RESOLVED BY SYMPHONY M1 OFFICIAL FLASH FILE.
✔ Problems missing file.
✔ Quickly Flexible LCD.
✔ Ram’s slow performance.
✔ Your phone works slow.
✔ Finally your phone hang logo.
✔ Also Unwanted monkey / sexy virus.
✔ Actually, your phone’s lights are late.
✔ The complete problem of phone storage.
✔ Finally unfortunately App has been stopped.
✔ When the phone shows Black and White LCD.
✔ As can be seen Automatically restart your phone.
✔ Automatically install the application on your phone.
✔ While unfortunately app has been stopped android.

WHAT IS BUILD NUMBER.
It’s a version of a program that is a build, in context of programming. As a rule, a build is a pre-release version and is marked by a build number instead of a release number. Repetition (Repeat) Build is an important part of the development process. Build number very important for your device. Before flashing China phone, the build number should match,Otherwise your device will look damaged.




THE FOLLOWING PROBLEM WILL SOLVE BY THIS FLASH FILE

1.DEAD BOOT REPAIR

2.HANG ON LOGO

3.AUTO RESTART

4.NO SERVICE

5.WHITE DISPLAY




                                                 

FILE NAME:ITEL IT2171

FILE STATUS:FREE

FILE PASSWORD:FREE



ITEL IT2171 এই ফ্ল্যাশ ফাইলটি CM2 দিয়ে পরিক্ষা করে আপলোড করেছি। তার পাশ পাশি আমাদের এডমিনরা পরিক্ষা নিরীক্ষা করেছে তারপর আপলোড দেওয়া হয়ছে। তাই আপনারা SYMPHONY D40 এই ফ্ল্যাশ ফাইলটি নির্ভয়ে ব্যাবহার করতে পারেন। ফাইল গুলতে কোন রকম সমস্যা দেখা দিলে সাথে সাথে আমাদের  হেল্প লাইনে Information দিন। ইনশা আল্লাহ্‌ আমাদের এডমিনরা খুব দ্রুত এর সমস্যা সমাধান করবে  । ডাউনলোড করতে আপনার কোন সমস্যা হলে এখানে ক্লিক করুন।









Chief executive officer (CEO)

MD.ABUL KALAM AZAD

01795622547





                                              CONTACT OUR TEAM ADMINS

                                                   www.facebook.com/adsoftteam





Firmware কি? Firmware file বা Flash file সম্পর্কে বিস্তারিত।
একটি মোবাইল দুইটি জিনিস দ্বারা সম্পুর্ন রুপে চালিত হয় । প্রথমটি Hardware দ্বিতীয়টি software.
Hardware হচ্ছে মোবাইলে ব্যাবহৃত পার্স বা কম্পুনেন্ট, কেচিং, মাদারবোর্ড। অন্ন ভাবে বলা যায় যে, মোবাইলে ব্যাবহৃত যা কিছু দেখা যায় ও ধরা যায় তাকেই Mobile Hardware বলে।
আর মোবাইল টি চালু হয়া থেকে শুরু করে যত ধরণের প্রোগ্রাম ব্যাবহার করা হয়, মোবাইলে software এর মাধ্যমে।
  অন্যভাবে বলা যায়- মোবাইল চালিত হতে এমন যা কিছু ব্যাবহৃত হয় এবং সেটি ধরা বা ছুঁয়া যায় না তাকে software বলে। মোবাইলের ভাষায় একে অনেকে Flash File, / Firmware বলে থাকে।

আর Mobile Firmware ( Software )  হল এমন ফাইল যা সিস্টেমে যোগ করা হয় এমনকি একটি সিস্টেম প্রতিস্থাপনও করতে পারে। Flash File গুলো শুধুমাত্র সিস্টেম পার্টিশনে পরিবর্তন আনতে পারে না কিন্তু বুট পার্টিশন বা ইউজার ডাটাএর মতো অন্য পার্টিশনেও পরিবর্তন করতে পারে।

Flash File এর মাধ্যমে যে কাজ  করতে পারবেন,  মোবাইল এর সিস্টেম প্রোগ্রাম পুনরুদ্ধার করা। (স্টক বা TWRP মত কাস্টম পুনরুদ্ধার) থেকে flashable,করতে পারবেন।

একটু সহজ ভাবে বলতে গেলে বলা যায়-
আমরা যারা টেকনেশিয়ান আছি তারা মোবাইল রিপেয়ারিং করে থাকি দুইটি প্রক্রিয়ায়।
এক হার্ডওয়্যার
অন্ন টি সফটওয়্যার
যেমন বলা যেতে পারে একটি মোবাইল ডেড হয়। সেটি Hardware এর সমস্যা হতে পারে আবার Software এর সমস্যা ও হতে পারে।
আর যেটা Harware এর জন্য সমস্যা হয় সেটা সফটওয়্যার দিয়ে সারা বছর চেষ্টা করলেও ঠিক হবে না।
আর যেটা Software এর জন্য ডেড হয় সেটা সারা বছর পার্স পাতি লাগেলেও ঠিক হবে না।
সে ক্ষেত্রে যারা মুতা মুটি ভালো টেকনেশিয়ান আছে তারা  এভো মিটার ও পাওয়ার সাপ্লাই এর মাধ্যমে বুঝতে পারে যে এটি Hardware জনিত সমস্যা , নাকি সফটওয়্যার জনিত সমস্যা। যদি সফটওয়্যার জনিত সমস্যা হয়ে থাকে তবে মোবাইল টি flash করতে হয়।
আর তখনি এই Firmware বা Flash File এর প্রয়োজন হয়।



Firmware-File
Firmware

Flash কি শুধু Mobile ডেড হলে করতে হয়?

না। ফ্লাশ বিভিন্ন কারনে করা লাগতে পারে। একটি ফ্লাশ টুল এর মাধ্যমে অনেক ধরণের কাজ করা যায়। যেমনঃ মোবাইল ফর্মেট, লক আনলক, IMEI রিপেয়ার, FRP আনলক সহ আরো অনেক কাজ।
যখন একটি মোবাইল অর্ধেক অন হয়ে আর অন হয় না । মানে লঘূ উঠে থাকে তখন মোবাইল ফর্মেট করতে হয় ( বিশেষ করে বাটন মোবাইল গুলো)। যদি ফরমেটে কাজ না হয় তখন মোবাইলটি ফ্লাশ করলে ও ঠিক হয়ে যায় ( যদি Hardware ত্রুটি না থাকে) । এই রকম আরো অনেক কাজে ব্যাবহার করা হয়ে থাকে।

Flash File ব্যাবহারে কি কোন সতর্কতা অবলম্বন করতে হয়?

হা অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে। flash file মোবাইলে দেয়ার সময় খেয়াল রাখতে হবে ফাইল টি একি মোবাইল ও একি মডেলের কিনা। আবার একি মোবাইল ও মডেলের হলে ও একি  CPU নাম্বার ও file size এর কিনা।
যদি এখানে কোন একটি না মিলে তাহলে মোবাইল টি সমস্যা করতে পারে।

এতো ঝামেলা করে কি Firmware সংগ্রহ করা যায়?

এটা কোন ঝামেলাই না। নিচের স্টেপ গুলো মেনে চললে ফাইল নামাতে আপনি ভুল করবেন না।

শুধু ফাইল ইন্টারনেট থেকে ডাউনলোড করার আগে এমন সাইট থেকে নামাতে হবে যে শকল সাইটে ফাইল সম্পর্কে বিস্তারিত দিয়ে থাকে। মনে রাখবেন তারাই কেবল ফাইল সম্পর্কে বিস্তারিত দিতে পারে যাদের firmware বা Flash File এবং মোবাইল সফটওয়্যার এর কাজ  সম্পর্কে সম্পর্কে পুরনাজ্ঞ গেয়ান রয়েছে।তাই এমন সাইট থেকে ফাইল নামাতে হবে যারা ফ্লাশ ফাইলটির মোবাইলের ছবি ও বিস্তারিত ইনফরমেশন দিয়ে থাকে।
Firmware Download করার আগে খেয়াল করবেন আপনি যে মোবাইলটির ফাইল নামাচ্ছেন সেটির ছবি আর ডাউনলোড করছেন যে সাইট থেকে সেই সাইটে দেয়া ছবি কি একি আছে কিনা । ( কালার না মিল্লে সমস্যা নেই)
যদি আপনি একটি অভিজ্ঞ হন তাহলে CPU নাম ও নাম্বার,  bin ফাইলে এর সাইজ ও অন্যান্য ইনফরমেশন গুলো লক্ষ করুন। এবং সবশেষে ডাউনলোড করুন।
যদি কোন সমস্যা হয় ভালো সাইট থেকে ডাউনলোড করলে তাদের Helpline এ যোগাযোগ করলে অবস্যই আপনাকে সহযোগিতা করবে।

Firmware বা Flash File  GSM Note থেকে কত খানি নির্ভরযোগ্য ?

ADSOFT.NET ..AZAD Firmware এর সবচেয়ে বেশি সুযোগ সুবিধা প্রদান করে থাকে।

যেমন আপনি GSM Note এর সাথে অন্ন যেকোনো সাইটের সাথে মিলিয়ে দেখুন। দেখতে পাবেন এই সাইটে ফাইল সম্পর্কে যত খানি বিস্তারিত দিয়ে থাকে অন্যান্য সাইটে ফাইল সম্পর্কে এতো বিস্তারিত আছে কি?

অবশ্যই নেই। তা ছাড়া এই সাইটের কাসটমার সাপোর্ট খুবি ভাল। কথায় নয় , কাজে পরিচয়। আপনি কিছু ফাইল ব্যাবহার করেই দেখুন তখন বুঝতে পারবেন। যদি কখনো এখান হতে ফাইল নামানোর পর সমস্যায় পরেন তবে ADSOFT TEAM সর্বচ্চ ব্যাবস্থা গ্রহন করবে ।

Comments

Popular Posts